Home » » অন্য বসন্ত পর্ব – ০৯

অন্য বসন্ত পর্ব – ০৯

Written By Kimakar on সোমবার, ২৪ জুন, ২০১৩ | ৯:৩৯ AM

আশফাক আমার দিকে এগিয়ে আসল ।
এসে কিছু না বলে আমার বুকের পাশ টাতে হাত দিয়ে বলল, দিব্য ভাই । হাসলেন কেন ?
এমনি । আমি আমতা আমতা করে বললাম । একটু ভয়ও পেলাম ।
এসব মেয়েলি ছেলেরা যেখানে সেখানে সিন ক্রিয়েট করতে ওস্তাদ ।
আশফাক কিছু বলল না । মুখ গোমড়া করে রইল ।
মিলা ব্যপারতা বুঝতে পেরে আশফাকের কাছে এসে বলল, তোমার পাঞ্জাবীটা বেশ । আমাকে এমন একটা ডিজাইন করে দেবে !
আশফাকের মুখে এবার একটু হাসি ফুটল ।
ও রিয়েলি ! মিলা আপু ! একমাত্র তুমিই আমার ফ্যাশন ভাবনা বুঝতে পারো ।
তোমার সাথে আমার চিন্তা ভাবনা অনেক মিলে ।
সে মিলাকে নিয়ে রুমের এক কোনায় গিয়ে বসল ।
দুজন মিলে গল্প করছে । আর মাঝে মাঝে হেসে কুটি কুটি হচ্ছে ।
দেখে মনে হচ্ছে দুজন বান্ধবী একজন আরেকজনের সাথে সুখ দুখের আলাপ করছে ।

আমি মনে মনে বললাম, থ্যাংকস মিলা । এবারের যাত্রায় আমায় বাঁচিয়ে দিলি ।
এমন সময় বস ঢুকল । হেই দিব্য । কখন আসছ ? সরি আমার একটু লেইট হয়ে গেল ।
আমি হাসলাম । বললাম, ওকে বস ।
বস আমার কাছে এসে বললেন, শুন । আজ আমার বন্ধু আলিফও মিটিং এ আসবে । ও একটা ফ্যাশন ম্যাগাজিন এর এডিটর । ওর পরামর্শ আমাদের কাজে লাগবে ।
আমি বললাম, ইয়েস বস ।

ঘড়িতে এখন ১২ টা বাজে ।
মিটিং রুমে মোট ৭ জন আমরা ।
বস, আমি, মিলা, শিমুল ভাই, আশফাক, রুমি আপু এবং বসের বন্ধু আলিফ ভাই ।
একটা গোল টেবিলের চারপাশে বসেছি আমরা ।
আমার এক পাশে মিলা আর এক পাশে শিমুল ভাই ।
আমার ঠিক সামনাসামনি বসেছে আলিফ ভাই । আলিফ ভাইয়ার এক পাশে আশফাক আর এক পাশে বস । বসের সাথে রুমি আপু ।
বস আলিফ ভাইয়ার সাথে সবার পরিচয় করিয়ে দিলেন ।
আমি খেয়াল করছি আলিফ ভাইকে ।
নতুন কেউ আসলে আমি তাকে খুব বেশি পর্যবেক্ষণ করি । এটা আমার অভ্যাস ।
আলিফ ভাইয়া একটা ডার্ক ব্লু টি শার্ট পরা । টি শার্ট এর ভি গলা । উনি যে নিয়মিত ব্যায়াম করেন সেটা টি শার্ট এর উপর দিয়ে বুঝা যাচ্ছে ।
কথা বলার সময় বিভিন্ন অংগভংগির সময় উনার হাতের পেশি ফুলে ফুলে উঠছে ।
মুখে ফ্রেঞ্চ কাট দাড়ি । মাথায় চুল অল্প । তাই একটা অন্যরকম স্টাইল করেছেন ।
আশফাক কথার ফাঁকে ফাঁকে উনার দিকে আড় চোখে তাকাচ্ছে ।
কেউ ব্যপারতা খেয়াল না করলেও সেটা আমার চোখ এরাচ্ছে না ।
আমি সব ঠিক বুঝতে পারছি ।
বস এবার আমার দিকে তাকিয়ে বললেন, দিব্য । এবারের মডেলের কি ধরনের ড্রেস দেয়া যেতে পারে ?
বস । আমার ধারনা এবার আমরা একেবারে গ্রাম্য একটা মেয়ের যা পরনে থাকে সেটা করতে পারি । অনেকটা দেশাল এর মডেল রা যেইরকম হয় ।
ইয়েস ! নরমাল একটা আটপৌরে শাড়ি থাকবে । গ্রামীণ চেক কিংবা টাঙ্গাইল শাড়ি হতে পারে । অনেকটা মনপুরা সিনেমার স্টাইলে । শিমুল ভাই এক দমে বলল ।
আশফাক শিমুল ভাইয়ার কথার রেশ ধরে বলল, আমার মনে হয় গ্রামের শাড়ি যদি পরানো হয় তবে ব্লাউজ না পরানোই ভালো । এতে সেক্সুয়াল ব্যপারতা থাকবে ছবিতে ।
আলিফ ভাই এবার বলল, আমরা মেয়েটার পাশাপাশি একটা ছেলেকেও রাখতে পারি । তবে ছেলেটার পরনে থাকবে শুধু নেংটির মত । লুঙ্গি ভাঁজ করে যেমন করে পরে । খোলা বুক । দারুন আসবে ফটোগ্রাফিতে ।
মিলা ওপাশ থেকে বলল, ভাইয়া এটাকে কাছা লুঙ্গি বলে ।
সবাই হা হা করে হেসে দিল ।
আলিফ ভাই বললেন, ঐ কাছা আর পাছা যাই হোক । তবে ছেলে মডেল টা খালি গায়ে থাকবে ।
তাই ছেলে মডেল বাছার সময় বডি ভালো এমন মডেল নিতে হবে ।
এটা ঠিক বলেছেন । প্রচ্ছদে সেক্সুয়ালিতি যত বেশি থাকবে পাবলিক তত খাবে, মিলা ওপাশ থেকে বলল ।

বস একটু চিন্তার ভঙ্গিতে বলল, আলিফ ঠিক বলেছিস । প্রচ্ছদে ছেলে এবং মেয়ে দুজনের মাঝেই একটা আদিম ভাব ফুটিয়ে তুলতে হবে । আজকাল মেয়েদের পাশাপাশি ছেলেদের যৌনতাকেও বিজ্ঞাপনে কাজে লাগানো হচ্ছে । কিছুদিন আগে কুল এর একটা বিজ্ঞাপন দেখলাম বিলবোর্ডে । একটা ছেলে খালি গায়ে দাঁড়ানো আর একটা মেয়ে হাতে আপেল নিয়ে আছে ।
আমি বললাম, বস । ঐ বিজ্ঞাপনটা পাবলিক খুব খাচ্ছে ।
বস এবার আমার দিকে তাকিয়ে বলল, ঠিক বলেছ । দেশীয় পোশাকে এই রকম থিম আমাদের এবার করতে হবে । কি মিলা ! তুমি কি থিমটা বুঝতে পারছ ?
মিলা এবার বলল, জি বস ।
বস এবার আমার দিকে তাকিয়ে বলে, দিব্য । ছেলে মডেল খুঁজার দায়িত্ব তোমার ।
আশফাক এবার মুখ খুলে বলে, ভাই । আমি এই ব্যপারে দিব্যকে হেল্প করতে পারি ।
রুমি আপু এতক্ষন কিছু বলছিল না । সে এবার মুখ খুলল, হুম । ছেলে মডেল দের সাথে আশফাকের জানাশোনা ভালো ।
সবাই একটু মুচকি হাসল ।
আশফাক একটু লজ্জা পেল বোধহয় ।
বস এবার বলল , ঠিক আছে । আজ তাহলে এই পর্যন্তই ।
নেক্সট মিটিং আগামী সোমবার ।

মিটিং শেষ হবার পর আমি আমার ডেস্কে আসলাম ।
ল্যাপটপ অন করে আমার মেইল বক্স চেক করছিলাম ।
এমন সময় পাশে দেখি আলিফ ভাই দাঁড়িয়ে আছে ।
আমি চেয়ার থেকে দাঁড়িয়ে বললাম, ভাইয়া । আপনি ।
আমি একটা চেয়ার বাড়িয়ে দিলাম । বললাম, বসুন ভাই ।
আলিফ ভাইয়া চেয়ারে বসলেন ।
আমার দিকে তাকালেন ।
উনার তাকানোর ভঙ্গিটা একটু অন্যরকম লাগল ।
কিছু কিছু মানুষ চোখ দিয়ে মানুষের ভেতরে ঢুকে যান । ওদের কাছে নিজেকে আড়াল করাটা খুব কষ্টকর হয়ে যায় । আলিফ ভাই তেমন ধরনের মানুষ ।
আলিফ ভাইয়া আমাকে বললেন, তোমার সাথে আমার বোধহয় কোথাও দেখা হয়েছিল ।
আমি বললাম , জি ভাইয়া । রং এর একটা অনুষ্ঠানে । গত মাসে ।
ও ও । এখন মনে পড়েছে । ঐ পার্টিতে তোমাকে সবার থেকে একটু আলাদা লাগছিল । তোমার ফ্যাশন নিয়ে সেন্স বেশ ভালো ।
কি যে বলেন ভাইয়া । আমি কাজ করার চেষ্টা করি । আমি লজ্জা পেয়ে বললাম ।
আলিফ ভাইয়া ভ্রু কুঁচকে বললেন, শোন কাজ অনেকেই করে কিন্তু নিজেকে মানুষের সামনে রি প্রেজেন্ত করতে সবাই পারে না ।
ভাইয়া, আমি সবসময়ই সিম্পল থাকি ।
শোন দিব্য আজকাল সিম্পল থাকাটাই ফ্যাশন । তোমার মাঝে আলাদা একটা আকর্ষণ আছে । সেটা কি জানো ? মডেলিং কর না কেন ?
সরি ভাই ! ঐটা আমারে দিয়ে হবে না ।
আলিফ ভাইয়া আমার বাম হাতের ঘড়ির দিকে হাত বাড়িয়ে আমার বাম হাত ছুঁলেন । বাহ । ঘড়িটা বেশ সুন্দর । কোথা থেকে কিনলে ?
আমি আলিফ ভাইয়ার স্পর্শে কিছুটা অপ্রস্তুত । উনার স্পর্শ একটু অন্যরকম লাগল । কেমন কাম মেশান স্পর্শ । সবাই কিন্তু স্পর্শ বুঝতে পারেন ।
আমি বললাম, ভাইয়া এটা গিফট । আমার এক ফ্রেন্ড শুভ এটা আমাকে দিয়েছে ।
আলিফ ভাই তখনও হাত ছারেন নি । উনার হাত আমার বাম হাতের কবজি ধরে আছে । মাঝে মাঝে তর্জনী দিয়ে আমার বাম হাতের লোম হালকা নাড়া দিচ্ছেন ।
উনি আমার দিকে তাকিয়ে বললেন, তোমার হাতে বেশ লোম । লোমশ পুরুষ নাকি তুমি ?
আমি বুঝতে পারছিলাম আলিফ ভাইয়ার কথা বার্তা অন্যদিকে মোড় নিচ্ছে ।
আমি সাথে সাথে বললাম, জি ভাই । আমার বুকেও অনেক লোম । আমার গার্ল ফ্রেন্ড খুব লাইক করে ।
গার্ল ফ্রেন্ড শুনে আলিফ ভাইয়া হাত সরিয়ে নিলেন ।
উনি একটু হতাশ ।
মুখ দেখে বুঝলাম ।
উনি মুখে মেকি হাসির রেখা টেনে বলেন, তোমার গার্ল ফ্রেন্ড লাকি ।
আমি অবাক হয়ে বললাম, কেন ভাই ?
আলিফ ভাইয়া হেসে বললেন, তোমার মত একজন হার্ড পুরুষ পেয়েছে তাই !
আলিফ ভাই ! আপনার গার্ল ফ্রেন্ড ও আপনাকে পেয়ে লাকি । আমি আলিফ ভাইয়ের দিকে তাকিয়ে বললাম ।
সে ভাগ্য কি সবার হয় ? আলিফ ভাইয়া বাইরে জানালার দিকে তাকালেন ।
কি যে বলেন ভাই ? আপনি কত মডেল নিয়ে কাজ করেন । কত মডেল আপনার জন্য পাগল ।
আলিফ ভাইয়া কিছু না বলে আমার মোবাইল নম্বর নেন । আমাকে তার ফেসবুক আইডি দিয়ে বলেন রাতে কথা হবে । এখন আসি । তোমার সাথে কথা বলে ভালো লাগল ।
আমি বসা থেকে উঠে দাঁড়িয়ে আলিফ ভাইয়ের সাথে হ্যান্ড শেক করলাম ।
বললাম, ভাইয়া । আপনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে ।
আলিফ ভাইয়া আমার হাত ঝাঁকুনি দিয়ে শক্ত করে চেপে ধরলেন । বললেন, সময় হোক । সব শেখাব ।
আলিফ ভাইয়া এই বলে চলে গেলেন ।
আমি হাঁফ ছেড়ে বাঁচলাম ।
উফ । এভাবে কাজ করা খুব কষ্ট । আমি সমকামী । তাই নিজে এটা বুঝি যে সমকামীরা সমকামিদের সহজেই চিনতে পারে ।
আলিফ ভাইয়া সমকামী । এটা আমি বুঝে গেছি । তাই নিজে ইচ্ছে করেই গার্ল ফ্রেন্ড আছে বললাম ।
মিডিয়া জগতে কাজ করার অনেক হেফা ।
এখানে পদে পদে নিজেকে ব্যবহার হতে হয় । এখানে প্রতি পদক্ষেপে যৌনতার হাতছানি ।
আমি শুভকে ভালবাসি ।
তাই নিজেকে নিয়ন্ত্রণ করে রাখি ।
সমকামী কলিগ কিংবা মডেল দের থেকে দূরে থাকি ।
কিন্তু এভাবে কয়দিন থাকতে পারব কে জানে ?
আমিও মানুষ ।
নিজেকে কতদিন এভাবে নিয়ন্ত্রণ করতে পারব কে জানে ?
সেল ফোনটা হাতে নিলাম ।
শুভকে ফোন দিলাম ।

কি ব্যপার পাখি ! আজ এতো সকাল সকাল ফোন ! শুভ ওপাশ থেকে বলল ।
খুব মিস করছি তোমায় । আমি ঠাণ্ডা গলায় বললাম ।
মিটিং শেষ ?
হুম ।
মিটিং কেমন হল ?
যেমন হয় ! এখানে সবকিছুই এনজয়ের !
হুম । আর আমার অবস্থা দেখ ! সকাল হতেই রোগী আর রোগী ! মন মেজাজ খারাপ হয়ে যায় ।
এই জন্যই ডাক্তারদের মন কঠিন হয়ে যায় । ওপাশ থেকে হেসে শুভ বলল ।
আমি আদর করে নরম করে দিব । আমি মোবাইলে চুমু খেলাম ।
এখন মন খারাপ কেন ? সেটা বল । শুভ আমাকে বলল ।
আরে নাহ ! তুমিত জানই এখানে শুধু সমকামীদের ছড়াছড়ি । কি করে যে নিজেকে লুকিয়ে রাখি ওদের কাছ থেকে !
ও এই কথা ! তা কি হয়েছে আজ । শুনি !
তেমন কিছু না । আশফাক কে তো চিনই । ও তো অফিসে এসেই ঘুর ঘুর শুরু করে ।
ও ! সেই ডিজাইনার আশফাক ! হুম । তুমি ওর কথা বলেছিলে । একটু মেয়েলি ধাঁচের ।
হুম । ওর সাথে আজ আবার বসের ফ্রেন্ড যুক্ত হইল । উনার নাম আলিফ ভাই ।
তাহলেত তোমার কপাল খুলল । নতুন পাখি পাইলা ।
এই শুভ !তোমার মাথায় বাড়ি দিমু । নতুন পাখি পাইলাম মানে কি ? আমার সাথে ফাইজলামি কর ! সামনে পাইলে বুঝামু ।
ওকে ওকে ! কুল ম্যান । পরে কি হল সেটা বল । শুভ হাসতে হাসতে বলল ।
মিটিং শেষে আলিফ ভাই আমার ডেস্কে এসে বসে । আমার পাশের চেয়ারে বসে আমার বাম হাতের ঘড়ি ধরার ছলে আমার হাতে হাত বুলায় । বলে আমি নাকি হার্ড পুরুষ । আমাক যে পাবে সে নাকি ধন্য ! চিন্তা কর ! সে আমাকে প্রথম দিনই এসব কথা বলতে পারে ?
শুভ হা হা হা করে হাসে ।
এই তোমার হাসি থামাবে ? আমি একটু রাগি রাগি গলায় বলি ।
শুভ বলে , দাঁড়াও একটু পানি খাইয়া নিই । হা হা হা ।
শুভ গ্লাস থেকে পানি খায় । আমি মোবাইলে শব্দ শুনি ।
এবার বলে, শুন । তোমার আলিফ ভাইয়া মিথ্যা কিছু বলে নাই । তুমি আসলেই হার্ড পুরুষ । হা হা হা ।
শুন । ঐ বেটা আমার মোবাইল নম্বর নিয়ে গেছে । আজ রাতে নিশ্চিত কল দিবে ।
দিক । কল দিক । কল দিলে কথা বলবে ।
তোমার মাথা কথা বলব । আমি রাগ করে বললাম ।
এই শোন দিব্য ! তোমার মাথা এখন গরম । কিছু খেয়ে নাও । রাগটা কমবে । এখন আমি যা কিছু বলি তোমার রাগ লাগবে । খেয়ে দেয়ে মেজাজ ঠাণ্ডা হলে মেসেজ দিও । শুভ শান্ত গলায় বলল ।
তুমি আমায় এতো বুঝ কেন শুভ ।
আপনাকে ভালবাসি তাই । বুঝলা বান্দর ! ওকে এখন রাখি । পরে কথা হবে ।
ওকে জান । লাভ ইউ ।

ফোন রেখে চেয়ারের পেছনে দুই হাত রেখে মাথা এলিয়ে দিলাম । চোখ বুজে শুভর মুখ টা কল্পনা করছি ।
এমন সময় মিলা আমার মাথায় ধাক্কা দিয়ে বলল, ঐ । ঘুমাস নাকি ।
আমি চোখ মেলে বললাম, আরে নাহ । একটু চোখ বুজলাম ।
মিলা আমার টেবিলে একটা গোলাপি রঙের খাম রেখে বলল, ঐ শোন । সন্ধ্যায় পারসনার একটা প্রোগ্রাম আছে । তোকে যেতে হবে । বস বলছে ।
তুই যা না দোস্ত । আমি মিলার দিকে ফিরে বললাম ।
আমার আরেকটা প্রোগ্রাম আছে । মিলা হেসে বলল ।
ধুর বাল । ঐ মাইয়াগ প্রোগ্রামে গিয়ে কি করুম ।
মাইয়া দেখবি । বুঝলি ? মিলা আমার মাথায় ধাক্কা দিয়ে চলে গেল ।

আমি খামটা খুলতে যাব এমন সময় আমার ফোনের রিং টোন বেজে উঠল ।
আননোন নম্বর ।
রিসিভ করতেই ওপাশ থেকে একটা ভরাট কণ্ঠ ।
হ্যালো । দিব্য! আমি আলিফ ।
ও ভাইয়া আপনি !
হুম শোন । আজ সন্ধ্যায় পারসনার যে প্রোগ্রাম টা আছে সেখানে আমিও যাব ।
তুমি অফিস থেকে বের হবার আগে আমাকে ফোন কোর । দুজন একসাথে যাব ।
ভাইয়া । আমি একাই যেতে পারব ।
শুন । যা বলছি শুন । বেশি কথা আমার পছন্দ না ।
এখন রাখি ।

আলিফ ভাইয়া কট করে ফোনটা রেখে দিল ।
আমি মনে মনে বললাম, আবার আলিফ ভাই..............................!!!

(চলবে)

8 মন্তব্য(গুলি):

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি লাবনী
      বয়সঃ ১৯
      অনেক একা অনুভব করছি।খুব HOT হতে ইচ্ছা করছে।
      আমি PHONE SEX খুব পছন্দ করি।Real SEX ও করি।আমি তোমাদের গরম করতে চাই আমার শরির দিয়ে।আমি Real হট মেয়ে। Just Call Me: 01796595933। বন্ধুরা আমি লাবনী আমি টাকার বিনিময়ে ফোন সেক্স ও ইমু সেক্স করি ফোন সেক্স 300টাকা ১ ঘন্টা ইমু সেক্স800টাকা ১ ঘন্টা আপনারা যদি কেউ সেক্স করতে চান তাহলে ফোন দেন আমার নাম্বার 01796595933

      01796595933ভাই জানেরা কেমন আছেন।আমার আগের নাম্বার টা হারাই গেছে। আপনারা সবাই আমার এই নাম্বার জগাজগ কুরন 01796595933 hi friend’s all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও । 01796595933। ফন সেক্স করতে কল দেন 01796595933.ফন সেক্স ৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেন আমাকে কল দাও 01796595933 যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01796595933Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01796595933 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone contack me 01796595933. সব সময় কল দাও 01796595933

      01796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 0179601796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 01796595933// parsonal bakes number01796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 01796595933// parsonal bakes number595933// parsonal bakes number

      মুছুন
  2. hi friend’s all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251″Phnsex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend’s all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251″Phnsex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend’s all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দা

    উত্তরমুছুন
  3. যারা বারবার টাকা দিয়ে ধোকা খাছেন ।আমাকে শেষবার বিসসার করেন ঠকবেনা।01763852350 Audio sex 500 taka imo sex 1000 taka ”reall sex 5000 taka”””””””””””””””””””””””””””””” Hello প্রবাসী বন্দুরা, আমি প্রবাসীদের সাথে সেক্স করি। আমি দেশের কল রিসিফ করি ; তাই কল দিবে”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””” IMO Sex / Video call sex—1000টাকা Phone call /Audio call Sex- 500টাকা” টাকা বিকাশ “” bkash”” এর””মাধ্যমে”””পাঠাতে” হবে।””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””♥01763852350♥নাম্বার ———————- আমার নাম্বার ———————-♥01763852350♥”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””.”””””””””””””‘”‘অামি গরিব পরিবারের মেয়ে লেখা পড়ার জন্য আমার কিছুটাকা প্রয়োজনতাই বাধ্য হয়ে এটা করছি দয়াকরেকেই বাজে কমেন্ট করবেন না সময় সবার এক রকম যাইনা আপনার জীবনেও খারাপসময় আসতে পারে………..”’”‘””’”””””””””””””””””””””””””””””””””””””””””””””” “”” আমার নাম্বর:——-♥01763852350 bakes number............... audo sex500 taka..........video sex 1000 taka...!......... reall sex5000 taka................bakes number 01763852350............DBBl...........

    উত্তরমুছুন
  4. আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না

    উত্তরমুছুন
  5. আমি লাবনী
    বয়সঃ ১৯
    অনেক একা অনুভব করছি।খুব HOT হতে ইচ্ছা করছে।
    আমি PHONE SEX খুব পছন্দ করি।Real SEX ও করি।আমি তোমাদের গরম করতে চাই আমার শরির দিয়ে।আমি Real হট মেয়ে। Just Call Me: 01796595933। বন্ধুরা আমি লাবনী আমি টাকার বিনিময়ে ফোন সেক্স ও ইমু সেক্স করি ফোন সেক্স 300টাকা ১ ঘন্টা ইমু সেক্স800টাকা ১ ঘন্টা আপনারা যদি কেউ সেক্স করতে চান তাহলে ফোন দেন আমার নাম্বার 01796595933

    01796595933ভাই জানেরা কেমন আছেন।আমার আগের নাম্বার টা হারাই গেছে। আপনারা সবাই আমার এই নাম্বার জগাজগ কুরন 01796595933 hi friend’s all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও । 01796595933। ফন সেক্স করতে কল দেন 01796595933.ফন সেক্স ৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেন আমাকে কল দাও 01796595933 যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01796595933Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01796595933 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone contack me 01796595933. সব সময় কল দাও 01796595933

    01796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 0179601796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 01796595933// parsonal bakes number01796595933 hot sex girl boy sex girl hot lovely 01796595933...sex girl phone sex 300 taka imo sex 800 taka hot boy coll me bakes number 01796595933// parsonal bakes number595933// parsonal bakes number

    উত্তরমুছুন
  6. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    উত্তরমুছুন

Popular Posts

Archive