Home » » প্রথম চুম্বন

প্রথম চুম্বন

Written By Kimakar on সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৩ | ৭:০১ PM

তুমি এতো ঘন ঘন বাড়ি যাও কেন?
কেন? বলতো?
বাহ । আমার একা থাকতে ভালো লাগে না তাই !

আমি আমার রুম মেট ভাইয়ার দিকে তাকালাম । বললাম, আমি না থাকলে কি আপনার মন খারাপ হয় ?
হুম ।
ও । আমার ও মন কেমন করে । আমি বললাম ।
এভাবেই চলছিল আমার আর দিপন ভাইয়ার মেস লাইফ । ও আর আমি এক রুমে থাকি বেশ ক বছর হল । দুজনে একসাথে থাকতে থাকতে অনেকটা বন্ধুর মত হয়ে গেছি । দিপন ভাইয়া একটা প্রাইভেট ফার্মে জব করেন । আমি পড়ছি অনার্স ৩য় বর্ষে । ভাইয়ার প্রতি একটা অন্যরকম ভালো লাগা আমার সবসময়ই ছিল ।
ভাইয়ার কথা বলা, চুলের স্টাইল, বুক ডন দেয়া সব ভালো লাগত আমার ।
আমরা কেও কখনও কাওকে রেখে কখনও খেতাম না ।
বাড়ি থেকে স্পেশাল কোন খাবার আনলে দুজনে মিলে ভাগ করেই খেতাম । যাই হোক ।

একদিন বৃষ্টিতে ভিজে আমার প্রচণ্ড জ্বর আসে । আমি জ্বরের ঘোরে আবোল তাবোল বকতে থাকি ।
দিপন ভাই অফিস থেকে এসেই আমাকে এই অবস্থায় দেখে ভরকে যান।
কি করবেন ঠিক বুঝে উঠতে পারেন না ।
বাথরুম থেকে বালতি ভরে পানি নিয়ে এসে আমার মাথায় সমানে পানি ঢালেন ।
তারপর একটা ছাতা নিয়ে ফার্মেসি থেকে আমার জন্য অসুধ কিনে নিয়ে আসলেন ।
আমি ওষুধ খেয়ে বেহুসের মত কখন ঘুমিয়ে গেছি টের পাই নি ।

মাঝ রাতে ঘুম ভাঙল আমার ।
আমি চেয়ে দেখি দিপন ভাই আমাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে । ওর জড়িয়ে ধরা দেখে মনে হচ্ছে আমি হচ্ছি একটা ছোটো বেবি ।
ওর ছোঁয়া আমার খুব ভালো লাগলো ।
আমি ওকে জড়িয়ে ধরলাম । শক্ত করে ।
বুঝলাম ও জেগে গেছে । ও আমায় জিজ্ঞেস করল, তোমার কি কোন প্রব্লেম হচ্ছে ?
আমি ওর কানের কাছে ফিস ফিস করে বললাম, তুমি এমন করে জড়িয়ে রাখলে কোন প্রব্লেম হবে না ।
দিপন ভাই খুব খুশি হল ।
ও আমার ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে আলতো করে ছোঁয়াল ।
ওর নিঃশ্বাসের ছোঁয়া পেলাম আমি ।
আমার সারা শরীরের রোম দাঁড়িয়ে গেল ।
আমার ঠোঁটে আংগুল বুলিয়ে আদর দিল সে ।
আমার চুলে হাত বুলাতে লাগলো ।
আমি ওকে শক্ত করে বুকের মাঝে জড়িয়ে নিলাম ।
আচমকা ও ওর ঠোঁট ডুবিয়ে দিল আমার ঠোঁটে ।
আমি আসলে প্রস্তুত ছিলাম না । কেমন একটা ঘোর লাগা স্বপ্নের মত লাগছিলো সবকিছু ।
ও একটা গভীর চুমু খেল । দিপন ভাইয়ার চুমু খাওয়ার স্টাইল দেখে বুঝলাম উনি চুমু খাওয়াতে অভিজ্ঞ ।

আমি মাঝে মাঝে ওর মাথার চুলে হাত বুলিয়ে ওর চুমুতে সাড়া দিচ্ছিলাম ।
মনে হচ্ছিল ওর ঠোঁট টা আমার ঠোঁটে নিয়ে নিই ।
একবার আমি তার বুকের উপর আর একবার সে আমার বুকের উপর ।
কোন বিরাম নেই । চলছে নন স্টপ চুমু ।
এভাবে প্রায় ২ ঘণ্টার মত শুধু চুমুই খেয়েছি আমরা ।
ও আমার কানে কানে বলল, এখন ঘুমাও । তোমার শরীর ভালো না। শরীর ভালো হোক তোমায় অনেক আদর দিব ।
সেই থেকে আমি আর দিপন ভাই আর আলাদা ঘুমাই না ।

1 মন্তব্য(গুলি):

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন.

    উত্তরমুছুন

Popular Posts

Archive