Home » » জীবনের নানারং

জীবনের নানারং

Written By Kimakar on শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৩ | ৭:০০ AM

২০১১ সালের ঠান্ডা রাত! আমি তখন এইচএসসি তে পড়ি। ঢাকার বাইরে থেকে ঢাকায় এসেছি পড়াশুনা করতে। আমি মেসে একটা রুম নিয়ে থাকি। খাওয়া দাওয়া করি পাশে এক আঙ্কেল আছেন তার বাসায়। ঠান্ডা রাত। শীতে কাঁপুনিও লাগছে। সোয়েটারে শরীর মূড়ে খেতে গেলাম। গিয়ে দেখি বাড়ী ভর্তি মানুষ। আঙ্কেলের মেয়ে শীলা আপুর শ্বশুর বাড়ী থেকে লোকজন এসেছেন। অনেক মানুষ, ঘুমানোর জায়গার সংকুলান হয়না। আমার বিছানা ছোট। আন্টিকে বললাম, একজন আমার ওখানে ঘুমাতে পারবে। আপুর দেবর বেশ স্মার্ট। বাসার ঝামেলা তার মে বি সহ্য হচ্ছিলো না। সে আমার ওখানে আসতে চাইলো। রিঙ্কু ভাইয়া ঢাকা ইউনিভার্সিটিতে পড়েন। রাফ এন্ড টাফ লুক। ম্যানলি গাই। ভাইয়াকে নিয়ে বেরিয়ে পড়লাম।

ভাইয়াকে বসতে দিয়ে আমি ফ্রেশ হতে টয়লেটে ঢুকলাম। কয়েকমিনিট পরেই মনে পড়ে গেল ব্যাপারটা। খাইছে! বিকেলে হ্যান্ডলিং করার আগে যে চটি বইটা পড়ছিলাম সেটা তো টেবিলের উপরেই পড়ে আছে। আজকে ক্লাসের ফাঁকে নুরুল হুদার কাছ থেকে চটি বইটা এনেছি। হুদা হলো আমাদের চটি বইয়ের লাইব্রেরী। তার কাছে শ খানেক চটি বই আছে। হুদা মনে হয় পৃথিবীর সব প্রকার চুদার স্টাইল জানে। তাই আমরা বন্ধুরা তাকে বলি নুরুল চুদা। নুরুল চুদা মাঝে মাঝে আক্ষেপ করে বলে, দোস্ত আর কতকাল বাড়া খেচে মাল আউট করে শহীদ হব, একটা কচি মাগী পেলে চুদে সুখ করে নিতাম।

ফ্রেশ হয়ে রুমে ঢুকলাম। মুখ মোছার জন্য তোয়ালে নিতে গেলাম আলনার কাছে। ভাইয়ার দিকে তাকিয়ে আমার মুখ সুকিয়ে গেল। যেখানে ব্যাথার ভয়, সেখানে চোদা খেতে হয়। ভাইয়ার হাতে চটি বইটা, আমার দিকে তাকিয়ে মিটমিট করে হাসছেন, কি রে পড়াশুনা বাদ দিয়ে রাত জেগে এগুলো পড়িস নাকি। পরীক্ষায় আজকাল বুঝি এগুলো থেকে প্রশ্ন আসে।

আমিও কম স্মার্ট নাকি। লজ্জা ঝেড়ে ফেলে বললাম, কেন ভাইয়া, আমাদের বয়সে বুঝি তুমি এগুলো পড়ো নাই। ভাইয়া হো হো করে হেসে উঠলেন। বললেন, পড়তাম, আর যা করতাম …………… কথা শেষ না করেই আবার হাসতে লাগলেন। আমি আর কথা বাড়ালাম না। ভাইয়া আগামীকাল সকালে আমার ক্লাস আছে। চলেন ঘুমিয়ে পড়ি। ভাইয়া গায়ের শার্ট খুলে আলনার উপরে ছুড়ে ফেলে দিলেন। বিছানার উপরে মাথার পাছনে হাত দিয়ে শুয়ে পড়লেন। আমি মশারী টানালাম। চারপাশ ঠিক করে শুয়ে পড়লাম। কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে গেলাম।

মাঝরাতে ঘুম ভেঙ্গে গেল। দেখি ভাইয়া আমাকে জড়িয়ে ধরেছেন। আমার ভাল লাগছিলো। আমিও ভাইয়াকে জড়িয়ে ধরলাম। তখন আমি টের পেলাম, ভাইয়া জেগেই আছেন। আমাদের দুজনের মুখ খুব কাছাকাছি। আমরা দুজন দুজনের গরম নিঃশ্বাস টের পাচ্ছি। জানিনা কখন আমাদের দুটি ঠোট এক হয়ে গেল। শারীরিক উত্তেজনায় আমরা দুজন দুজনকে পাগলের মত কিস করতে লাগলাম। চুমু খেতে যে এত সুখ তা আমার আগে জানা ছিলো না।

একসময় ভাইয়া আমার লুঙ্গি খুলে ফেলে আমার ধোনে ঝাঁকি দিতে লাগলো। আমার সারা শরীরে তখন কামনার আগুন। আমিও তার প্যান্টের উপর দিয়ে তার ধোন টাকে হাতাতে লাগলাম। ভাইয়া চুমু খেতে খেতে একপর্যায়ে আমার সারা শরীরে চুমু খেতে লাগলো। শালা জোশ চুমু খেতে পারে। একসময় তার ঠোট আমার ধোনের মাথায় পৌঁছে গেল।

আমার ধোন পুরোটাই মুখে নিয়ে চুষতে লাগলো। আরে ভাই ধোন চোষানোতে যে এত সুখ তা আমি আগে জানতাম না। আর জীবনেও কখনো হাত মারবো না। ধোন চোষার কসম। আমি ভাইয়ার মাথার পেছনে হাত রেখে সামনে পিছে করে তার মুখের ভিতর ধোন টা পুশ করতে লাগলাম। মাল আউট করতে ইচ্ছে করছিলো না । কিন্তু মিনিট পনেরো পর আমি তার মুখের মধ্যে মাল ছেড়ে দিইলাম। ভাইয়া দেক্ষলাম ঘেন্না করলো না। বুঝলাম এ কাজে সে ওস্তাদ। আমাদের বয়সে তাহলে চটি পড়ে সে এগুলা করত। সে কোত করে আমার মাল টা গিলে ফেলল। সে চাচ্ছিলো আমি তার ডিক টা চুষে দেই। কিন্তু পারলাম না। কেমন যেন ঘেন্না লাগছে।

কিছুক্ষনের মধ্যে ধোন আবার গরম হয়ে গেল। আমি বুঝতে পেরেছি ভাইয়া কি চাচ্ছে। আমিও তো সেটাই চাই। ভাইয়ার প্যান্ট খুলে ফেললাম। তার পাছার ফুটোর উপর আমি আলতো করে আঙ্গুল ঘষতে লাগলাম। সে আহ আহ করতে লাগলো। রুমে জেল নাই। ধোনে সরিষার তেল মাখি নিলাম। ভাইয়ার পাছার ফুঁটোর উপর ঘঁষতে লাগলাম। একসময় মাথাটা ঢূকে গেল। ভাইয়ার পাছার ফুটো বেশ টাইট। সে ককিয়ে উঠলো। বাধা দেয়ার চেষ্টা করল। আমি কিছু শুনলাম না। জোর করে এক ঠাপে পুরো ধোন ঢুকিয়ে দিলাম। ভাইয়া শব্দ করে চেঁচিয়ে উঠলো। আমি কিছুক্ষন বিরাম দিলাম। ব্যাথাটা এডজাস্ট হওয়ার পর আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। ভাইয়াও ব্যালান্স হয়ে গেলো। আমি মুখ ঘুরিয়ে তার ঠোটে ঠোট রেখে চুমু খেতে লাগলাম, চুমু খেতে খেতে ঠাপানোর মজাই আলাদা।

আরে ভাই ধোন চোষানোর থেকে পাছা মারাই এত সুখ!

এখন ২০১২ সাল। শীতের রাত। আমি ঢাকা ইউনিভার্সিটিতে ফার্স্ট ইয়ারে পড়ছি। ভাইয়ার মাস্টার্স চলছে। আমরা এখন আজিমপুরে থাকি। দুই রুমের ফ্লাট। আমাদের দুজনের বোঝা পড়াটাও চমৎকার। আমরা দুজন সারাজীবন এক সাথেই থাকবো। ভাইয়ার মত বয়ফ্রেন্ড পেয়ে আমি গর্বিত।

চোদানাং জীবনাং তপঃ (আশা করি আপনাদের ভাল লাগবে গল্প টা)

4 মন্তব্য(গুলি):

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন নাআমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন নাআমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন নাআমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন নাআমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন নাআমি নারজু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৩০০,ভিডিও সেক্স -৮০০..আমি রিয়েল সেক্স করি না।।01786232286বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না

      মুছুন
  2. 01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২01785222492আমার নাম্বর। আমি মিতু আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে ০১৭৮৫২২২৪৯২

    উত্তরমুছুন
  3. ফন সেক্স ৫০০ টাকা ইমু সেক্স ১০০০টাকা সেক্স করতে কল দাও 01710469450 Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01710469450
    “”Phn sex 500taka””
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me★★01710469450
    বন্ধুরা আমি চুদা চুদির গল্প করতে কল 01710469450 ভদা চুস্তে কল দাও 01710469450কল দাও ফন সেক্স ৫০০ টাকা ইমু সেক্স ১০০০টাকা সেক্স করতে কল দাও 01710469450 Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01710469450
    “”Phn sex 500taka””
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me★★01710469450

    উত্তরমুছুন

Popular Posts

Archive